শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সম্মেলনেই ৫ ইউনিটের নতুন কমিটি

ঢাকা মহানগর উত্তর আ.লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অধীনভুক্ত ২৯ নং ওয়ার্ডের পাঁচটি ইউনিটের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের মাধ্যমে আগামী ৩ বছরের জন্য এই ওয়ার্ডের ৪,৫,৬,৭,৮টি ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এর আগে গতকাল সোমবার রাজধানীর সূচনা কমিউনিটি সেন্টারে মোহাম্মদপুর থানার ২৯ নং ওয়ার্ডের পাঁচটি ইউনিটের সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের। ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সলিম উল্লাহ সলুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সহসভাপতি সাদেক খান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা প্রমুখ।

প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনের ৫টি ইউনিটের নতুন কমিটি ঘোষণা করা হয়। মোহাম্মদপুর থানার ২৯ নং ওয়ার্ডের ৪নং ইউনিটের সভাপতি হিসেবে নূর’ল ইসলাম ও রিপন হোসেনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। একই ওয়ার্ডের ৫নং ইউনিটের সভাপতি মো. আসলাম মিয়া ও সাধারণ সম্পাদক আশাব উদ্দিন আশরাফ। একই ওয়ার্ডের ৬নং ইউনিটের সভাপতি গোলাম রাব্বানী বাবুল ও সাধারণ সম্পাদক মো. শাহজাদা। একই ওয়ার্ডের ৭নং ইউনিটের সভাপতি আওলাদ হোসেন ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম মামুন এবং সেই ওয়ার্ডের ৮নং ইউনিটের সভাপতি হিসেবে মাইনউদ্দিন আহমেদ দুলাল, সিনিয়র সহ-সভাপতি ফার’ক হোসেন সবুজ ও দেলোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি আগামী তিন বছরের জন্য ঘোষণা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন