শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

পূজামন্ডপে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২১, ১২:০৪ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশের আইনশৃঙ্খলা বাহিনী সজাগ রয়েছে। পূজামন্ডপগুলোতে কোনো ধরনের নিরাপত্তা ঝুঁকি নেই। শুধু পূজা নয়, সব ধর্মীয় উৎসবে নিরাপত্তা বাহিনী কাজ করছে। গতকাল মঙ্গলবার রাজধানীর স্বামীবাগে লোকনাথ মন্দিরে দুর্গাপূজা উপলক্ষে পূজামন্ডপ পরিদর্শন ও বস্ত্র বিতরণ শেষে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, দেশের মানুষ ধর্মভীরু, ধর্মান্ধ নয়। ধর্ম যার যার উৎসব সবার, এ নীতিতে বিশ্বাসী বাংলাদেশের মানুষ। যারা দেশে ধর্মের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেয়েছিল, তাদের কঠোরভাবে দমন করা হয়েছে।

অন্যদিকে গতকাল মঙ্গলবার রাজধানীর সিদ্ধেশ্বরী পূজামন্ডপ পরিদর্শন শেষে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, সারা বিশ্বের মতো বাংলাদেশেও করোনা মহামারি চলছে। বাংলাদেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। তবু, সংক্রমণ রোধে সবাইকে সচেতন থাকতে হবে। এজন্য অবশ্যই মাস্ক পরে পূজামন্ডপে আসতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখা এবং ঘন ঘন সাবান দিয়ে হাত ধোয়ার বিকল্প নেই।
তিনি বলেন, রাজধানীর প্রতিটি পূজামন্ডপের নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। পোশাক পরিহিত পুলিশের সঙ্গে সাদা পোশাকে গোয়েন্দারাও কাজ করছেন। বসানো হয়েছে ক্লোজ সার্কিট ক্যামেরা। ক্যামেরার মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার নিরাপত্তা ব্যবস্থা সার্বক্ষণিক মনিটর করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন