বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সনাতন ধর্মাবলম্বীদের পাশে আছে পুলিশ ডিএমপি কমিশনার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:০৭ এএম

অসাম্প্রদায়িক দেশ গড়ার লক্ষ্যে পুলিশ সবসময় সনাতন ধর্মাবলম্বীদের পাশে আছে। ঢাকা মহানগরে সাম্প্রদায়িক কোনো ঘটনার ইতিহাস আমার জানা নেই। আমরা সবাই রক্তে বাঙালি, জাতে বাঙালি। গতকাল শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে একথা বলেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার স্বপ্ন স্মৃতিচারণ করে ডিএমপি কমিশনার বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশের যে স্বপ্ন জাতির পিতা আমাদের দেখিয়েছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে অসাম্প্রদায়িক বাংলাদেশের জন্য কাজ করে যাচ্ছেন, আমরাও সেই চেতনাকে লালন করে কাজ করে যাচ্ছি। বক্তব্যের শুরুতে শারোদৎসবের শুভেচ্ছা জানিয়ে ও পুণ্যার্থীদের অনুরোধ করে ডিএমপি কমিশনার বলেন, আপনারা কেউ মাস্ক খুলবেন না। টিকা নেয়া মানে কিন্তু কোভিড বন্ধ হয়ে যাওয়া নয়, টিকা নিলেও আক্রান্ত হওয়ার সম্ভাবনা উড়িয়ে দেয়া যায় না। যারা বয়স্ক আছেন, তাদের যদি টিকা নেয়া থাকে তাহলে মন্দিরে নিয়ে আসবেন, তা না হলে নিয়ে আসা উচিত হবে না।
তিনি আরও বলেন, এখনো কিন্তু কোভিড আমাদের ছেড়ে যায়নি। এ কোভিডটা প্রথমে চীনে শুরু হলেও সেখানে কিন্তু হাজার হাজার লোক আক্রান্ত হয়নি। প্রথমে একজন লোক আক্রান্ত হয়েছে আর সেখান থেকে ৪০ লাখ মানুষের মৃত্যু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মো:+শফিউর+রহমান ১৪ অক্টোবর, ২০২১, ১২:৪৪ পিএম says : 0
আপনাকে সাধুবাদ জানাচ্ছি কারন অনেক আগে জেনেছি আপনি সৎ লোক । .........................
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন