ঢাকা, মঙ্গলবার , ২৮ জানুয়ারী ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ০২ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

আ’লীগের সম্মেলনে ঢাকা দক্ষিণের কাউন্সিলর হাসিনা, রেহানা ও পুতুল

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৪৪ পিএম, ১৩ অক্টোবর, ২০১৬

স্টাফ রিপোর্টার : কাউন্সিলর হয়ে আওয়ামী লীগের সম্মেলনে অংশ নেবেন দলটির সভানেত্রী শেখ হাসিনা, তার বোন শেখ রেহানা ও মেয়ে সায়মা হোসেন পুতুল।
ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ এ তথ্য জানিয়ে বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা ও সায়মা হোসেন পুতুল ঢাকা দক্ষিণের বাসিন্দা। উনাদের সম্মানার্থে দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদকের অনুমতি নিয়ে আমাদের কাউন্সিলর তালিকা প্রস্তুত করেছি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা আপা ও আমাদের নেত্রীর মেয়ে সায়মা হোসেন পুতুল ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কাউন্সিলর লিস্টে এক, দুই ও তিন নম্বরে রয়েছেন। দুই-এক দিনের মধ্যে জাতীয় সম্মেলনে ঢাকা দক্ষিণের কাউন্সিলরদের তালিকা জমা দেয়া হবে বলে জানান মুরাদ।
আগামী ২২-২৩ অক্টোবর অনুষ্ঠেয় এই সম্মেলনে ইতোমধ্যে কাউন্সিলর হিসেবে নাম এসেছে শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় এবং শেখ রেহানার ছেলে রেদওয়ান মুজিব সিদ্দিক ববির। রংপুর আওয়ামী লীগের নেতাকর্মীরা জয়কে কাউন্সিলর নির্বাচিত করেছেন। ববিকে কাউন্সিলর করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। সম্মেলনে নেতৃত্ব নির্বাচনের ক্ষমতা কাউন্সিলরদের হাতেই থাকে। তাদের ভোটেই কমিটি গঠিত হয়। দলীয় সভানেত্রী হিসেবে শেখ হাসিনা স্বাভাবিকভাবেই কাউন্সিলে থাকবেন। বঙ্গবন্ধু পরিবার  থেকে এবার তার মেয়ে শেখ রেহানা এবং নাতি-নাতনী মিলিয়ে আরও চারজন কাউন্সিলে যোগ দিচ্ছেন।
শেখ রেহানা ও পুতুল ঢাকা দক্ষিণের হয়ে জাতীয় কাউন্সিলে প্রতিনিধিত্ব করবেন বলে গত বুধবার জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ।
হানিফ বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা, শেখ রেহানা আওয়ামী লীগের কাউন্সিলর হয়ে সম্মেলনে যোগ দেবেন। এটা আমাদের অনেক বড় প্রাপ্য। আর উনাদের সঙ্গে সায়মা ওয়াজেদ পুতুলও কাউন্সিলর হয়ে যোগ দিচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
BABUL ১৪ অক্টোবর, ২০১৬, ২:২১ পিএম says : 0
VALO KHABOR
Total Reply(0)
Rasel ১৪ অক্টোবর, ২০১৬, ২:২২ পিএম says : 0
ATA AR NOTUN KI ?
Total Reply(0)
রিফাত ১৪ অক্টোবর, ২০১৬, ২:২৩ পিএম says : 0
এই সম্মেলনেই কি তাদেরকে পদ দেয়া হবে ?
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন