বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কুড়িগ্রামে বিদ্যুতের তার ছিঁড়ে মা-ছেলে-পুত্রবধূর মর্মান্তিক মৃত্যু

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের খাঁশিরভিটা গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের মা, ছেলে ও পুত্রবধূ নিহত হয়েছে। বুধবারের রাতে খাশিরভিটা ৯নং ওয়ার্ডে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। এ ঘটনায় গোটা এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
জয়মনিরহাট ইউনিয়নের সাবেক চেয়ারমান আব্দুল ওয়াদুদ জানান, পার্শ্ববর্তী আলতাব হোসেনের বাড়ি থেকে বিদ্যুতের পার্শ্ব সংযোগ নিয়েছিল জয়মনিরহাট ইউনিয়নের খাঁশিরভিটা গ্রামের আজিজার রহমান। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি চলাকালীন বুধবার রাত ১০টার দিকে বৈদ্যুতিক লাইনের তার ছিঁড়ে যায়। এসময় আজিজার রহমানের ছেলে সাইফুর রহমান (২৫) তারের সংযোগ লাগাতে গিয়ে আটকে যায়। এসময় তার মা ছবিরন (৪২) এবং স্ত্রী মমতাজ (২৩) বাঁচাতে গিয়ে তাকে স্পর্শ করলে নিজেরাও আটকে পড়ে। এমন অবস্থা দেখে আজিজার রহমান আলতাব মিয়ার বাড়িতে গিয়ে মেইন সুইচ বন্ধ করে দেন। এদিকে তার আগেই ঘটনাস্থলে মারা যায় মা, ছেলে ও পুত্রবধূ।
ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম জানান, ঘটনার সত্যতা নিশ্চিত করে লাশ উদ্ধারের কথা জানান। পরবর্তীতে আইনী ব্যবস্থা নেয়া হবে।  

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন