শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মাদারীপুরে শিশু শিক্ষার্থী নিখোঁজ

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

মাদারীপুর পৌরসভার চরমুগরিয়া মার্চেন্ট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিশু শিক্ষার্থী আবু সুফিয়ান স্কুলে অ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে নিখোঁজ হয়েছে। সে শহরের থানতলী এলাকার হারুণ-অর-রশিদের ছেলে। গত মঙ্গলবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে স্কুলের উদ্দেশে বের হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। ২ দিন অতিবাহিত হলেও শিশুর খোঁজ না পাওয়ায় উৎকন্ঠায় রয়েছে শিশুর পরিবার।

শিশু শিক্ষার্থীর পিতা হারুণ-অর-রশিদ বলেন, গত মঙ্গলবার সকাল ১০টার দিকে আমার বাসা থেকে আবু সুফিয়ান স্কুলের অ্যাসাইনমেন্ট জমা দেয়ার উদ্দেশে বের হয়। কিন্তু দুপুর ২টার দিকেও বাসায় ফিরে না আসায় আমি ও আমার স্ত্রী শারমিন বেগম স্কুলে খোঁজ নিলে সেখানেও আবু সুফিয়ান যায়নি বলে স্কুল কর্তৃপক্ষ জানায়। পরে আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের সাথে যোগাযোগ করেও ছেলের হদিস পাচ্ছি না। সন্ধ্যার দিকে মাদারীপুর সদর মডেল থানায় লিখিতভাবে বিষয়টি অবহিত করি। তারপরে মাদারীপুর পৌর শহরের বিভিন্ন স্থানে মাইকিং করেও খোঁজ নেয়া হচ্ছে।
তিনি কান্না বিজরিত কন্ঠে শিশুর মাতা শারমিন বেগম বলেন, আমাদের কোন শত্রুও নেই। আমাদের সন্তানের কি হয়েছে জানি না। কিভাবে আমাদের সন্তানকে ফিরত পাবো জানি না। তার বয়স ১৩ বছর এবং গায়ে চরমুগরিয়া মার্চেন্ট উচ্চ বিদ্যালয়ের পোশাক পরা ছিল। মাদারীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক নজরুল ইসলাম বলেন, শিশু শিক্ষার্থীর নিখোঁজের ব্যাপারে লিখিতভাবে থানায় জানানো হয়েছে। আমরাও চেষ্টা করছি শিশুটাকে উদ্ধার করতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন