শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিয়ে না দেয়ায় তরুণের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ে না দেয়ায় বাবার উপর অভিমান করে ছেলের আত্মহত্যার ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাতের বাড়ির পাশের বাগানে গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার করে বলে জানা যায়। নিহত যুবক উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া কাচারি পাড়া গ্রামের জামছের আলীর ছেলে ইমন আলী।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, ইমন ঢাকায় একটি আইসক্রিম কারখানায় কাজ করতো। করোনাকালীন সময়ে সে বাড়িতে চলে আসে। বেশ কিছুদিন যাবত বিয়ের জন্য সে তার বাবাকে চাপাচাপি করলে পার্শ্ববর্তী গ্রামে মেয়ে দেখে বিয়ের কথা পাকাপাকি করা হয় এবং আগামী বছর বিয়ের দিন ধার্য করে তার বাবা। কিন্তু এখনই বিয়ে দিতে হবে এমন চাপ সৃষ্টি করলে তার বাবা অমত পোষণ করে। যেকারণে ইমন গত মঙ্গলবার রাতের কোনো এক ভাগে বাড়ির পাশের বাগানে গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। গতকাল বুধবার সকাল ৭টার দিকে প্রতিবেশি নারী বাগানে গেলে ইমনকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে এলাকাবাসী স্থানীয় পুলিশ ক্যাম্পে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তার নিথর দেহ উদ্ধার করে।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, বিয়ে না দেয়ায় ছেলে আত্মহত্যা করেছে এলাকাবাসী এমনই তথ্য দিয়েছে। তবে লাশ ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে। এ বিষয়ে কুমারখালী থানায় মামলা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন