মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নতুন করে দায়িত্ব নিলেন ডিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৮:১৬ পিএম

নতুন করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার হিসেবে দায়িত্ব নিলেন মোহা. শফিকুল ইসলাম। তাকে পরবর্তী এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দিয়েছে সরকার। রোববার তিনি এ দায়িত্ব বুঝে নেন।

গত বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক নিয়োগ শাখা থেকে জারি করা প্রজ্ঞাপনের মাধ্যমে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামকে পরবর্তী এক বছরের জন্য ‍চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হয়।

দায়িত্ব নেওয়া উপলক্ষে তাকে প্রথমেই একটি সুসজ্জিত দল গার্ড অব অনার দেয়। এ সময় সুসজ্জিত বাদকদল ব্যান্ড বাজিয়ে তার নবযাত্রাকে স্বাগত জানায়।

দায়িত্ব নিয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, প্রধানমন্ত্রী যে আস্থা রেখেছেন, তার প্রতিদান দিতে চাই। অতীতের মতো আগামীতেও এ মহানগরের জনগণের নিরাপত্তায় ডিএমপি সবটুকু ঢেলে দিয়ে কাজ করবে।

তিনি বলেন, সামনের দিনগুলোতে আমাদের দায়িত্ব শক্তভাবে জনশৃঙ্খলা নিশ্চিত করা। জনশৃঙ্খলা নিশ্চিত করার প্রয়োজনে যতটুকু শক্ত হওয়া প্রয়োজন, ততটুকু কঠোরতা দেখাতে হবে। মানুষের জানমালের নিরাপত্তা রক্ষায় আমাদের যা প্রয়োজন তাই করব।

ডিএমপি কমিশনারের দায়িত্ব নেওয়ার অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) কৃষ্ণ পদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মো. আসাদুজ্জামানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন