বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালের অর্থপেডিক ও ট্রমা সেন্টার চালু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালে অর্থোপেডিক ও ট্রমা সেন্টার চালু হয়েছে। গণস্বাস্থ্য কেন্দ্রে এক সংবাদবিজ্ঞপ্তি গতকাল এ তথ্য জানানো হয়। সাধারণ জনগনের জন্য সূলভে অর্থোপেডিক ও ট্রমা চিকিৎসার লক্ষ্যে গনস্বাস্থ্য নগর হাসপাতালে আন্তর্জাতিক মানসম্পন্ন অর্থোপেডিক ও ট্রমা সেন্টার চালু করা হয়েছে।
এর সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন অর্থোপেডিক সার্জন অধ্যাপক মো: আব্দুস সাত্তার চৌধুরী। ইতিপূর্বে তিনি এভারকেয়ার (এপোলো) হাসপাতলে ৭ বছর এবং বারডেম, আদ¦দীন, ইসলামী ব্যাংক হাসপাতালে সুনামের সাথে অর্থোপেডিক সার্জারী বিশেজ্ঞ ও ট্রমা সার্জনের দায়িত্ব পালন করেছেন। ১৪ বছরের অভিজ্ঞতা সম্পন্ন অধ্যাপক মো: আব্দুস সাত্তার চৌধুরী অল্প খরচে হিপ এবং হাটু প্রতিস্থাাপন করেন। এ ছাড়াও তিনি সকল প্রকার ভাঙ্গা হাড় অত্যান্ত দক্ষতার সাথে ভাংগা হাতে এবং পায়ের বড় হাড়ে ফিমার, টিবিয়া, পিবুলায় স্ক্রু প্লেট/ ইন্টারলকিং নেইল লাগিয়ে স্বাভাবিক অবস্থায় উপনীত করেন। মাত্র পঞ্চাশ হাজার থেকে এক লাখ টাকা খরচে এসব উন্ন সেবা মিলবে।
অধ্যাপক আব্দুস সাত্তার চারদিন গণস্বাস্থ্য ধানমন্ডির নগর হাসপাতালে এবং শনি ও সোমবারে সাভারের গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল হাসাতালে চিকিৎসা সেবা প্রদান করবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন