শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আজিমপুরের তিন নারী ‘জঙ্গি’র জবানবন্দি

প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কোর্ট রিপোর্টার : রাজধানীর আজিমপুরের জঙ্গি আস্তানা থেকে গ্রেফতার তিন নারী সদস্য আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। গতকাল ঢাকার পৃথক তিন মহানগর হাকিম আদালতে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় আসামিরা এ জবানবন্দি দেয়। দোষ স্বীকার করা আসামিরা হলেন- জঙ্গি শাকিলের স্ত্রী আরেফিন প্রিয়তি, তানভীর কাদেরীর স্ত্রী আবেদাতুল ফাতেমা ও জামানের স্ত্রী শাহেলা আরফিন। জবানবন্দি শেষে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।
এর আগে রিমান্ডে থাকা কালিন সময়ে আসামিরা ঘটনার কথা স্বীকার করে আদালতে জাবানবন্দি দেয়ার ইচ্ছা পোষণ করেন মামলার তদন্ত কর্মকর্তার কাছে। পরে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সহকারী কমিশনার আহসানুল হক সাতদিনের রিমান্ড শেষে আসামিদের ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন।
এর আগে গত ১০ সেপ্টেম্বর সন্ধ্যায় আজিমপুরে জঙ্গি আস্তানার খোঁজ পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। অভিযানে একজন নিহত হয়। অভিযান চালাতে গিয়ে এ নারী জঙ্গিদের ছুরিকাঘাতে ও মরিচের গুঁড়ায় সেদিন ৫ পুলিশ সদস্য আহত হন। এ সময় ওই তিন নারীকে আহত অবস্থায় আটক করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে পুলিশ। এ ঘটনায় গত ১৫ সেপ্টেম্বর রাজধানীর লালবাগ থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন