শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রূপগঞ্জে তেলবাহী ট্রাক ছিনতাই, খালি ট্রাক উদ্ধার

প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে চালক-হেলপারকে হাত-পা বেঁধে রেখে একদল ছিনতাইকারী তেল বোঝাই একটি ট্রাক ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে নরসিংদীর শিবপুর থেকে খালি ট্রাকটি উদ্ধার করা হলেও তেল উদ্ধার করতে পারেনি পুলিশ। এর আগে, গত শনিবার রাতে তারাব পৌরসভার কর্নগোপ এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।
ট্রাক মালিক বেলাল হোসেন জানান, চালক সেলিম মিয়া ও হেলপার নূর হোসেন মেঘনা ফ্রেশ মিল থেকে ৬০ ড্রাম তেল বোঝাই ট্রাক নিয়ে নিয়ে পাবনা যাচ্ছিলো। তেল বোঝাই ট্রাকটি উপজেলার কর্নগোপ এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে পৌঁছালে পেছন থেকে অপর একটি ট্রাক এসে তেল বোঝাই ট্রাকটির গতিরোধ করে। এরপর একটি মাইক্রোবাস থেকে অজ্ঞাত ৮/১০ নেমে চালক সেলিম মিয়া ও হেলপার নূর হোসেনকে পিটিয়ে ও হাত-পা বেঁধে ট্রাকটি ছিনতাই করে পালিয়ে যায়। পরে ছিনতাইকারীদের হাত থেকে রক্ষা পেয়ে চালক সেলিম মিয়া ছিনতাইয়ের ঘটনাটি ট্রাক মালিক বেলাল হোসেনকে জানান। পরে বেলাল হোসেন বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ দায়েরের পর রূপগঞ্জ থানা পুলিশের সহযোগীতায় নরসিংদীর শিবপুর এলাকা থেকে খালি ট্রাক উদ্ধার করে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হেসেন জানান, ছিনতাই হওয়া তেলসহ ছিনতাইকারী চক্রের সদস্যদের গ্রেফতারে চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন