শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সড়কে ঝরল ৭ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

টাঙ্গাইল ও কুড়িগ্রামে আলাদা সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।
টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইলের ভূঞাপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিল্ডিংয়ের সাথে ধাক্কা লেগে তিনজন নিহত হয়েছে। গতকাল দুপুর দুইটার দিকে উপজেলার রুহুলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো ভূঞাপুর উপজেলার মাটিকাটা গ্রামের ইলিয়াসের ছেলে মোঃ রাকিব, একই গ্রামের আব্দুর রশীদের ছেলে আসাদুল ও চিতুলিয়া পাড়া গ্রামের আব্দুল বাছেদের ছেলে মকবুল হোসেন।
ভূঞাপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব জানান, মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিলো তিন বন্ধু রাকিবুল, আসাদুল ও মকবুল। রুহুলী কবরস্থানের কাছে তাদের দ্রুত গতির মোটরসাইকেল শিমুলের বাড়ির বিল্ডিংয়ের সাথে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হয় মোটরসাইকেলের তিন আরোহী। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে তাদের তাদের লাশ স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ না পেলে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে বলেও জানান ওসি।
কড়িগ্রাম জেলা সংবাদদাতা জানান, নাগেশ্বরীতে ঢাকাগামী একটি নৈশ কোচের ধাক্কায় অটোরিকশায় থাকা যাত্রীর মধ্যে একই পরিবারর তিনজনসহ চার জন নিহত হয়েছে। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন আরো একজন। গত বৃহস্পতিবার রাত আটটার দিকে ভূরুঙ্গামারী-কুড়িগ্রাম সড়কের রায়গঞ্জ আলেপের তেপথি এলাকায় সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের পশ্চিম সাপখাওয়া এলাকার অটোচালক জলিল সরকার,পশ্চিম রায়গঞ্জ এলাকার শহিদুল ইসলাম, তার শিশু কন্যা সুমাইয়া ও শহিদুল ইসলামের মা সুফিয়া বেগম। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় শহিদুল ইসলামের স্ত্রী শাহানাজ বেগমকে ভর্তি করা হয়েছে। নাগশ্বরী থানার ওসি নবীউল হাসান ৪ জনের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, চালকসহ বাসটিকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন