ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে কাভার্ড ভ্যান বোঝাই ফেনসিডিল উদ্ধার গ্রেফতার ২

প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো ঃ নগরীর কদমতলীতে অভিযান চালিয়ে কাভার্ড ভ্যান বোঝাই ১ হাজার ৮৭৫ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করেছে র‌্যাব। এ সময় ২ জনকে গ্রেফতার করা হয়।
সোমবার রাতে র‌্যাব-৭ চট্টগ্রামের কর্মকর্তা স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। র‌্যাব কর্মকর্তা চন্দন দেবনাথ জানান, যশোর থেকে ফেনসিডিল বহনকারী একটি কাভার্ডভ্যান নগরীর আগ্রাবাদ পার হয়ে টাইগারপাস হয়ে নিউমার্কেটের দিকে যাচ্ছে এমন খবর পায় র‌্যাব। পরে টাইগারপাস এলাকার রেলওয়ে পাবলিক হাইস্কুলের বিপরীতে কুলিয়ার চর ফিলিং স্টেশনের সামনে চেকপোস্ট স্থাপন করে কাভার্ড ভ্যানটিকে থামানো হয়। র‌্যাবের চেকপোস্ট দেখে হঠাৎ গাড়িটি থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে মোঃ মিজানুর রহমান (৩৪) অন্তু ম-লকে (২৪) গ্রেফতার করা হয়। কাভার্ড ভ্যানটিতে (ঢাকা মেট্রো ন-১৪৯৮২৫) তল্লাশি করে ১ হাজার ৮৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা।
প্রসঙ্গত এর আগে নগরীর বন্দর ও আকবর শাহ থানা এলাকা থেকে কাভার্ড ভ্যান বোঝাই ফেনসিডিলের বেশ কয়েকটি চালান আটক করে র‌্যাব ও পুলিশ। পণ্য পরিবহনের আড়ালে যশোর থেকে চট্টগ্রামে ফেনসিডিল পাচার করছে মাদক পাচারকারীরা। এর আগে বন্দর থানা এলাকা থেকে র‌্যাব একটি ট্রাক আটক করে সেখান থেকে ফেনসিডিল উদ্ধার করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে ওই ট্রাক থেকে ২ কেজি হেরোইন উদ্ধার করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন