বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

দু’এক দিনের মধ্যে কেবিনে যাবে খাদিজা নার্গিস

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দু’এক দিনের মধ্যে কেবিনে দেয়া হচ্ছে ছাত্রলীগ নেতার হামলায় আহত রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন সিলেটের কলেজ ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে। গতকাল শনিবার দুপুরে স্কয়ার হাসপাতালে চিকিৎসকদের বরাত দিয়ে এসব তথ্য জানান খাদিজার বাবা মাসুক মিয়া।
মাসুক মিয়া জানান, দু’তিন দিনের মধ্যে খাদিজাকে কেবিনে দেয়ার সম্ভাবনা রয়েছে। খাদিজা কথা বলতে পারছে না। ডাক দিলে তাকিয়ে থাকে। স্বজনদের চিনতে পারছেন। তবে কথা বলতে না পেরে তিনি কান্না করছেন। তার ভেতরে এখনো আতঙ্ক বিরাজ করছে। চিকিৎসকরা জানিয়েছে, খাদিজার কথা বলতে সময় লাগবে। গতকাল সকালে নার্গিসকে কিছু সময় হুইল চেয়ারে বসিয়ে ঘুরানো হয়েছে। এরপর তাকে জেলি, কেক, পানি ও জুস খাওয়ানো হয়।
উল্লেখ্য, গত ৩ অক্টোবর সিলেট মুরারী চাঁদ (এমসি) কলেজের পুকুরপাড়ে খাদিজাকে চাপাতি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ছাত্রলীগ নেতা বদরুল আলম। পরে তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়। সেখানে তার প্রথম দফা অস্ত্রোপচার করা হয়। পরদিন রাজধানীর স্কয়ার হাসপাতালে দ্বিতীয় দফা অস্ত্রোপচার করা হয়। খাদিজার ওপর হামলার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে প্রতিবাদে জেগে ওঠে সিলেটসহ সারা দেশ। হামলার পর স্থানীয় জনতা বদরুলকে আটক করে পুলিশে সোপর্দ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন