শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চরফ্যাশনে ট্রলার ডুবে নিখোঁজ ২১

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

ভোলার চরফ্যাশনের ঢালচরের দক্ষিণে বঙ্গপোসাগর মোহনায় গত রোববার রাত সাড়ে ১০টার সময় একটি মাছের ট্রলার ডুবে ২১ মাঝি-মাল্লা নিখোঁজ রয়েছেন। নিখোঁজদের মধ্যে ১০ জনের নাম জানা গেছে। তারা হলেন- বাচ্চু মাঝি, আলামিন মাঝি, ফারুক হাওলাদার, জাবেদ, খালেক, হাফেজ, ইউছুফ মৌলভী, জসিম জমাদার, রফিক, মাসুদ।
আবদুল্লাহপুর ইউনিয়নের ইলিয়াছ মাস্টার জানান, গত ৫ দিন পূর্বে আবদুল্লাহপুর ৪নং ওয়ার্ডের কামাল খন্দাকারের একটি মাছ ধরার ট্রলার সাগরে মাছ ধরতে যায়। গত রোববার রাতে ফেরার পথে ঢালচরের দক্ষিণে চিটাগাংয়ের একটি বড় ট্রলার নিখোঁজ ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে কামাল খন্দকারের ২১ জন মাঝি মাল্লাসহ ট্রলারটি ডুবে যায়। গতকাল সোমবার দুপুরে হাফেজ নামের এক মাল্লা ফোন করে জানান, তারা ৭ জন পাথরঘাটা এলাকায় উদ্ধার হয়েছেন। তবে ওই ফোনের পর তার ফোনও বন্ধ থাকায় তাদের সাথে আর যোগাযোগ করা যাচ্ছে না। এদিকে ট্রলার ডুবির ঘটনা শুনে ট্রলার মালিক কামাল খন্দকার অজ্ঞান হয়ে পড়েছেন। মাঝি-মাল্লাদের বাড়িতে বইছে শোকের ছায়া।
চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিয়া এর সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি দক্ষিণ আইচা থানার আওতাধীন। দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন এ প্রসঙ্গে এখনও কিছু জানেন না বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন