শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিদেশে থেকে পদে থাকা ঠিক না : জয়

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : আওয়ামী লীগের জাতীয় কাউন্সিলের দ্বিতীয় দিনে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সজিব ওয়াজেদ জয়কে পেয়ে আগের দিনের মতোই উচ্ছ্বসিত ছিলেন দলের নেতারা। গত দু’দিনে তৃণমূলের নেতারা আওয়ামী লীগের নেতৃত্বে আসার দাবি তোলে। কাউন্সিলে তৃণমূল নেতারা দাবি তুললেও এখনই আওয়ামী লীগের কমিটিতে আসতে অনাগ্রহ জানিয়েছেন প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়।
যুক্তরাষ্ট্র প্রবাসী তথ্য-প্রযুক্তি বিশেষজ্ঞ জয় বলেছেন, বিদেশে থেকে দলীয় পদ ধরে রাখা ঠিক না। আমি দলের জন্য, দেশের জন্য কাজ করতে চাই। গতকাল রোববার বিকালে আওয়ামী লীগের সম্মেলনস্থল সোহরাওয়ার্দী উদ্যানে দলের গবেষণা সেল সিআরআইয়ের স্টলে গেলে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা বলেন তিনি।
নানা ও মায়ের দল আওয়ামী লীগের সম্মেলনে এবারই প্রথম কাউন্সিলর হয়েছেন ৪৫ বছর বয়সী জয়। পিতৃভূমি রংপুর থেকে তাকে কাউন্সিলর করে পাঠানো হয়েছে। শেখ হাসিনাপুত্র গতকাল শনিবার কাউন্সিলে যোগ দিলে দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, শেখ হাসিনা আমাদের শেষ ভরসা। আর এখানে আছেন আরেকজন শেষ ভরসা। তিনিই নেতৃত্ব দিয়ে এগিয়ে নেবেন। কাউন্সিলে বক্তৃতায় সিংহভাগ তৃণমূল নেতা বঙ্গবন্ধুর নাতিকে আওয়ামী লীগের নতুন কমিটিতে আনার দাবি তোলেন। উল্লেখ্য, বঙ্গবন্ধুর পর তার মেয়ে শেখ হাসিনা গত ৩৫ বছর ধরে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন