সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বরিশাল-খুলনায় খারিজ ময়মনসিংহে আবেদন

ডা. মুরাদের বিরুদ্ধে সাইবার আইনে মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

সম্প্রতি পদত্যাগ করা তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ করে দিয়েছেন বরিশাল ও খুলনার সংশ্লিষ্ট আদালত। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।
বরিশাল ব্যুরো জানায়, জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের অভিযোগে বরিশালে ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে দায়ের করা মামলা খারিজ করে দিয়েছেন আদালত। গত সোমবার জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বাদী হয়ে মুরাদ হাসান ও উপস্থাপক মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদ ওরফে নাহিদ হেলালের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন।
খুলনা ব্যুরো জানায়, ডা. মুরাদ হাসান ও মহিউদ্দিন হেলাল নাহিদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন খারিজ করে দিয়েছেন খুলনা সাইবার ট্রাইব্যুনাল আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের বেঞ্চ সহকারী দিপন কুমার মন্ডল। তিনি জানান, আদালত সিআরপিসি ২০৩ ধারা মোতাবেক মামলাটির আবেদন খারিজ করেছেন। বাদী গোলাম মওলা জানান, নিম্ন আদালত মামলা খারিজ করে দিলেও আমরা উচ্চ আদালতের শরণাপন্ন হব। এর আগে বেলা ১১ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত বিচারক বাদীপক্ষের আবেদন শোনেন। এরপর দুপুর ১ টার দিকে জানানো হয় মামলাটি খারিজ করে দেয়া হয়েছে।
ময়মনসিংহ ব্যুরো জানায়, সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপিসহ দুইজনের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করা হয়েছে। মামলার আবেদনের প্রেক্ষিতে ময়মনসিংহে সাইবার ট্রাইব্যুনালের বিচারক মুহা. বজলুর রহমান মামলাটি গ্রহণ করে আগামী ১১ জানুয়ারী শুনানীর দিন ঠিক করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন