ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

চুরির অভিযোগে উল্টো করে ঝুলিয়ে শিশু নির্যাতন

প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর বাঘায় নারায়ণপুর বাজারে গতকাল মোবাইল চুরির অভিযোগে উল্টো করে ঝুলিয়ে মনি (১৩) নামের এক শিশুকে অমানুষিকভাবে নির্যাতন করা হয়েছে। এ ঘটনার পর স্থানীয় লোকজন ওই শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেছেন। খবর পেয়ে পুলিশ একজনকে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত দুই দিন পূর্বে উপজেলার নারায়ণপুর এলাকার সাবেক ইউপি সদস্য হারান সরকারের ছেলে মহিদুল ইসলামের একটি মোবাইল চুরি হয়। এ ঘটনায় সন্দেহে গতকাল সোমবার সকালে একই এলাকার মিঠু আলীর ছেলে মনিকে (১৩) সন্দেহমূলক আটক করে মহিদুলসহ তার দুই ভাই জাহাঙ্গীর হোসেন ও হাফিজুল। এরপর বাজারের মুদি ব্যবসায়ী আনোয়ারের ঘরের চালার বাঁশের সাথে উল্টো করে ঝুলিয়ে তাকে নির্যাতন শুরু করে। এ সময় ওই শিশুর আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে লোকজন ওই শিশুটিকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, যে তিন ভাই মিলে ওই শিশুটিকে নির্যাতন করেছে এদের মধ্যে জাহাঙ্গীর হোসেন একজন সেনা কর্মকর্তা এবং হাফিজুল পুলিশের সদস্য। এ কারণে প্রথমে তাদের কেউ বাধা দেয়নি। কিন্তু পরে যখন পা ঝুলিয়ে নির্যাতন শুধু করে তখন লোকজন বাধা দিতে এগিয়ে আসে। এ সময় নির্যাতনকারীরা পালিয়ে যায়। বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহামুদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন