শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিজয়ের সুবর্ণজয়ন্তীতে আল-রাজী মডেল স্কুল অ্যান্ড কলেজের আলোচনা সভা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

আল-রাজী মডেল স্কুল এন্ড কলেজের গোড়ান শাখার ২যুগ পূর্তি ও মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে গতকাল শনিবার আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের চিফ এডভাইজার ও সাবেক এডিশনাল আইজিপি মো. আমিনুল ইসলাম।

প্রধান অতিথি ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আনিসুর রহমান সরকার, বিশেষ অতিথি ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সংরক্ষিত আসনের ২, ৩ ও ৪নং কাউন্সিলর ও প্যানেল মেয়র ফারজানা ইয়াসমিন বিপ্লবী, লায়ন্স ক্লাব অব ঢাকা স্যাটেলাইট সিটির প্রেসিডেন্ট লায়ন হাসান কবির সিদ্দিকী মুন্না, এটমী কোরিয়া বাংলার সিইইউ লায়ন মো. কামারুল হক। বক্তব্য রাখেন আল-রাজী মডেল স্কুল এন্ড কলেজ, আল-রাজী ইসলামিয়া হাসপাতাল ও ইউনিটি এইড হাসপাতালের চেয়ারম্যান মো. কামাল হোসেন সরকার।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিটি এইড হাসপাতালের পরিচালক মো. মোজাম্মেল হক, মো. হযরত আলী, মো. আব্দুল মমিন, নোবালা মাদরাসার প্রিন্সিপাল রফিকুল ইসলাম মোল্লা, আল-রাজী মডেল স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল সৈয়দা ফেরদৌসী আক্তার, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকমন্ডলীসহ অত্র প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন