ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

৮ দিনে ১ কোটি ভিজিটর আওয়ামী লীগের ফেসবুক পেজে

প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনকে ঘিরে দেশবাসীর তীব্র আগ্রহের প্রমাণ মিলেছে ফেসবুকেও। গত ৮ দিনে বাংলাদেশ আওয়ামী লীগের ভেরিফাইড অফিসিয়াল ফেসবুক পেজে এই ইভেন্টের খবরসহ দলটির নানা বিষয়ে খোঁজ নিতে ভিজিট করেছে ১ কোটিরও বেশি মানুষ। এছাড়া বাংলাদেশের বৃহত্তম এই রাজনৈতিক দলটির দুই দিনব্যাপী সম্মেলন অনুষ্ঠান লাইভ দেখেছে ৭ লাখের বেশি ভিজিটর। খবর বাসস।
আওয়ামী লীগের গবেষণা সেল ‘সেন্টার ফর রিসার্স অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এ তথ্য জানিয়েছে।সিআরআই এর নির্বাহী পরিচালক সাব্বির বিন শামস্ জানিয়েছেন, ১৮ অক্টোবর থেকে ২৪ অক্টোবরের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের ফেসবুক পেজ ক্যাম্পেইনে ১ কোটি ১৭ লাখ ১৬ হাজার ২শ’ ৮ জন সংযুক্ত হয়েছে।সিআরআই আওয়ামী লীগের গবেষণা উইং। উইংটি দলের দুই দিনব্যাপী সম্মেলনের সময় লাইভ কভারেজ পর্যবেক্ষণ করে।
নির্বাহী পরিচালক বলেন, আমরা সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলনের সময় সব রকম আধুনিক প্রযুক্তি ব্যবহার করেছি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এবং টুইটারের মাধ্যমে দলটির নেতা, কর্মী এবং অন্যরা যাতে যুক্ত থাকতে পারে সে ব্যবস্থা করেছি।
সাব্বির বলেন, আমরা সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগের উন্নয়ন কর্মকা- তুলে ধরেছি এবং উপমহাদেশের এই প্রাচীন রাজনৈতিক দলটির গৌরবোজ্জ্বল অতীত সম্পর্কে জানতে সাহায্য করছি। গত সাত দশক ধরে বাঙালি জাতীয়তাবাদের আন্দোলনে দলটি নেতৃত্ব দিয়েছে এবং তারই ধারাবাহিকতায় ১৯৭১ সালের মুক্তিযুদ্ধেও নেতৃত্ব দেয় আওয়ামী লীগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন