শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সিলেটে দুই সন্তান হত্যায় পিতার ‘দায় স্বীকার’

প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের ওসমানীনগার উপজেলার দয়ামীর ইউনিয়নের চিন্তামইন গ্রামে দুই শিশু সন্তানকে হত্যার ঘটনায় তাদের বাবা ছাতির আলী ‘দায় স্বীকার’ করেছেন বলে জানিয়েছে পুলিশ। গতকাল (বুধবার) দুপুরে নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানায় জেলা পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান।
তিনি বলেন, বুধবার সকাল ৮টার দিকে ছাতির আলীকে তার গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তিনি দুই শিশু সন্তানকে হত্যার দায় স্বীকার করেছেন। তিনি আরো বলেন, ছাতির আলী পুলিশকে জানিয়েছেন- গত সোমবার বেলা আড়াইটার দিকে তিনি দুই সন্তান মামুন (৭) ও রুজেলকে (১১) নিয়ে মাছ ধরতে যান। ঘন্টাখানেক পরে রুজেলকে কিছু মাছ দিয়ে বাড়িতে পাঠান তিনি। রুজেল চলে যাওয়ার পর সুপারিগাছের সুচালো লাঠি দিয়ে মামুনের মাথা ও পিঠে আঘাত করে ও পেটে ঘাই মেরে হত্যা করেন। কিছু সময় পর রুজেল ফিরে এলে তাকে মাথায় আঘাত করে হত্যা করেন ছাতির আলী। পরে লাশ ডোবায় ফেলে দেন। ছাতির আলীকে আরো জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হবে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেনÑ সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. আবুল হাসানাত, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দক্ষিণ) আমিনুল ইসলাম সরকার, ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ আবদুল আউয়াল চৌধুরী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন