রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

লরি চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর খিলক্ষেতে বেপরোয়া তেলবাহী লরির ধাক্কায় আলামিন (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে খিলক্ষেত কুড়াতলী ফ্লাইওভারের নিচে এ দুর্ঘটনা ঘটে। পরে আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।
খিলক্ষেত থানার ইন্সপেক্টর (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, নিহতের বাড়ি নরসিংদী মনোহরদী এলাকায়। তিনি কোনো কাজের জন্য ঢাকায় এসেছিলেন। তার পরিচিত একজনের সঙ্গে মোটরসাইকেলে করে যাওয়ার সময় খিলক্ষেত কুড়াতলী ফ্লাইওভারের নিচে তেলবাহী একটি লরি তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। তবে বাইক চালক ভালো আছেন। ঘটনার পরপরই তেলবাহী লরি জব্দসহ চালককে আটক করেছে পুলিশ।
অন্যদিকে সচিবালয়ের সামনে প্রাইভেটকারকে সিএনজি অটোরিকশার ধাক্কায় দুই যাত্রী আহত হয়েছেন। গতকাল বেলা ৩টায় এ দুর্ঘটনা ঘটে। আহতরা অটোরিকশার যাত্রী। পরে আহত দুই যাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানে তাদের চিকিৎসা চলছে। আহতরা হলো-রুবেল (২৬) ও বিল্লাল (২৭)।
আহত রুবেল বলেন, গ্রামের বাড়ি গোপালগঞ্জ যাওয়ার জন্য গুলিস্তান বাস কাউন্টারের যাচ্ছিলাম। সঙ্গে আমার ফুফাতো ভাই বিল্লাল ছিলেন। মাথা ব্যথার কারণে বিল্লাল একটু ঘুমিয়ে পড়েছিল। সচিবালয়ে সামনে পৌঁছালে চালক একটি প্রাইভেটকারের পেছনে ধাক্কা দেন। এতে আমার কপাল কেটে যায় এবং সামনের দাঁত ভেঙে গেছে। বিল্লালের মুখ ও কপালের কয়েক জায়গা কেটে গেছে এবং বাঁ হাত ও পায়ে ব্যথা পেয়েছে। চালক আমাদের ঢাকা মেডিকেলে দিয়ে পালিয়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps