বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘ভোটারবিহীন সরকারের জনগণের প্রতি কোনো দায়বদ্ধতা নেই’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

ভোটবিহীন কেউ ক্ষমতায় গেলে জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা থাকে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। গতকাল শনিবার রাজধানীর কাপ্তান বাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের খোঁজ নিতে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এ সময় বিএনপির পক্ষ থেকে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর কথা জানান ইশরাক।
তিনি বলেন, এই ঘটনায় আমরা অত্যন্ত মর্মাহত। এই ঘটনার প্রায় একদিন পার হয়ে গেলেও ক্ষতিগ্রস্তদের খোঁজ নিতে এখনো সরকারের পক্ষ থেকে কেউ আসেনি। এমনকি সিটি করপোরেশনেরও কেউ আসেনি ক্ষতিগ্রস্তদের দেখতে। এটা খুবই দুঃখজনক। আর এতেই বুঝা যায় ভোট ছাড়া ক্ষমতায় যাওয়া জনপ্রতিনিধিদের অবস্থা। এদিন বিকালে বিএনপির একটি প্রতিনিধিদল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের দেখতে ঘটনাস্থলে যান।

এ সময় আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম, কেন্দ্রীয় বিএনপির সহ-সম্পাদক কাজী রওনকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হামিদুর রহমান হামিদ, মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সাব্বির আহমেদ আরিফ, ওয়ারী থানা বিএনপিসাধারণ সম্পাদক মোজাম্মেল হক মুক্তাসহ স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন