শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সেই হাসপাতালের পরিচালক দুই দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

চাহিদামতো টাকা দিতে না পারায় চিকিৎসাধীন দুই যমজ শিশুকে এনআইসিইউ থেকে বের করে দেওয়ার পর এক শিশুর মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় রাজধানীর শ্যামলী এলাকার ‘আমার বাংলাদেশ’ হাসপাতালের পরিচালক গোলাম সারওয়ারের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গতকাল তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মোহাম্মদপুর থানায় দায়ের করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শুভ্রা চক্রবর্তী দুই দিনের দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে গত শুক্রবার রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারের সময় গোলাম সারোয়ারের মালিকানাধীন হাসপাতালটির বিভিন্ন অনিয়ম দেখতে পান র‌্যাব সদস্যরা।
এদিকে, চিকিৎসা না পেয়ে মারা যাওয়া শিশুটির ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। গতকাল বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে শিশুটির ময়নাতদন্ত করা হয়। ঢাকা মেডিকেলের ফরেনসিক বিভাগের চিকিৎসকরা তার ময়নাতদন্ত করেন।


মর্গ সূত্রে জানা গেছে, মৃতের রাসায়নিক পরীক্ষার জন্য ভিসেরা, হার্ড, লাং সংগ্রহ করা হয়েছে। এর আগে মোহাম্মদপুর থানার এসআই সাইফুল ইসলাম শিশুটির সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন