মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

র‌্যাব-পুলিশ আলাদা নয় একটি পরিবার : আইজিপি

প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বরিশাল ব্যুরো : পুলিশের ইন্সপেক্টর জেনারেল এ কে এম শহীদুল হক গতকাল বরিশালে বলেছেন, র‌্যাব-পুলিশের মধ্যে কোন দ্বন্দ্ব  নেই। দ্বন্দ্ব থাকবেই বা কেন, র‌্যাবতো পুলিশেরই একটি ইউনিট। একটি পরিবারের মধ্যে যেমন আপন ভাইদের মধ্যে মতবিরোধ হয়, তেমনি আমাদের মধ্যে তেমন কিছুই। র‌্যাব একটি এলিট ফোর্স। সেটা আমাদের একটি ইউনিট। আমরা পারিবারিকভাবেই কাজ করছি। আমাদের এখন একটি কাজ সেটা হল, সন্ত্রাস দমন করা।  র‌্যাব এবং পুলিশ কখনোই আলাদা নয়, আমরা একই পরিবারের সদস্য ।
গতকাল (শুক্রবার) বরিশাল আরআরএফ পুলিশ লাইন্সের নবনির্মিত ব্যারাক ভবন উদ্বোধনের পর মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইজিপি এসব কথা বলেন। তিনি আরো বলেন, দেশে সন্ত্রাস এবং জঙ্গিবাদ রোধে আমরা একসাথে কাজ করছি। এতে মতবিরোধ থাকলেও আমরা এক এবং আমাদের উদ্দেশ্যও এক।
এর আগে নবনির্মিত ব্যারাক ভবন উদ্বোধনের পর মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইজিপি শহীদুল হক । এসময় অন্যান্যদের মধ্যে বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজ আকরাম হোসেন, বিএমপি কমিশনার এস এম রুহুল আমিন, অতিরিক্ত কমিশনার সায়েদুর রহমান, উপ পুলিশ কমিশনার (সদর) হাবিবুর রহমান, উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) উত্তম কুমার পাল ও বরিশালের পুলিশ সুপার এস এম আক্তারুজ্জামান উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন