বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বাসে মাদক ব্যবসা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাজধানীর খিলগাঁও ও গাবতলী এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৪০০ বোতল ফেনসিডিলসহ চার মাদকজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি)। জানা গেছে, এই মাদক ব্যবসায়ী চক্রটি দীর্ঘদিন ধরে ঢাকা-পাবনা রুটে চলাচলকারী সরকার ট্রাভেলসের পরিবহনের বিভিন্ন বাসের চালক ও সুপারভাইজারের মাধ্যমে ঢাকায় নিয়মিত ফেনসিডিলের চালান পাঠাত। পরে গোপন সংবাদের ভিত্তিতে রোববার খিলগাঁও ও গাবতলী এলাকায় অভিযান চালিয়ে সরকার পরিবহনের একটি বাসের চালক ও সুপারভাইজারসহ ৪ জনকে আটক করা হয়।
আটকরা হলো- মাদক কারবারের ডিলার হাবিব ইব্রাহিম মানিক (৫০), ডিলার মো. উজ্জ্বল মিয়া (৩৫), বাসের চালক মো. হেলাল উদ্দিন (৪২) ও সুপারভাইজার মো. মৃদুল খান (২৫)। সোমবার বিকালে ডিএনসির ঢাকা বিভাগের অতিরিক্ত পরিচালাক ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, দীর্ঘদিন একটি চক্র ঈশ্বরদী থেকে সরকার পরিবহনের চালক ও সুপারভাইজারদের সঙ্গে যোগসাজশে ঢাকায় ফেনসিডিল নিয়েছে এমন তথ্য ছিল আমাদের কাছে। এ তথ্য পাওয়ার পরে আমরা চক্রটিকে হাতেনাতে ধরার জন্য তদন্ত শুরু করি। সর্বশেষ আমাদের কাছে গোপন সংবাদ আসে পাবনা থেকে সরকার পরিবহনের একটি বাসে করে ঢাকায় ফেনসিডিল নিয়ে আসা হয়েছে। এই তথ্যের ভিত্তিতে রোববার থেকে সোমবার সকাল পর্যন্ত রাজধানীর খিলগাঁও এবং গাবতলী এলাকায় অভিযান পরিচালনা করে ৪০০ বোতল ফেনসিডিলসহ বাসের চালক ও সুপারভাইজারসহ ৪ জনকে আটক করা হয়। আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পাবনার ঈশ্বরদী থেকে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিল। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন