রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বুয়েটে সশরীরে ক্লাস বন্ধের ঘোষণা

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

করোনা মহামারির ক্রমবর্ধমান সংক্রমণের কারণে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পর এবার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়েও (বুয়েট) সশরীরে ক্লাস বন্ধ ঘোষণা করা হয়েছে। গত মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিলের ৪৭৪তম অধিবেশনে এ সিদ্ধান্ত নেয়া হয়। আগামী ১৫ জানুয়ারি থেকে এ নির্দেশনা কার্যকর হবে।

গতকাল বুধবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. ফোরকান উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সভার সিদ্ধান্ত অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের স্নাতক পর্যায়ে জুলাই-২০২১ টার্মের সকল লেভেল/টার্মের শিক্ষার্থীদের থিউরি ক্লাস, ক্লাস টেষ্ট এবং ল্যাবরেটরি ক্লাস আগামী ১৫ জানুয়ারি থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত অনলাইনে অনুষ্ঠিত হবে।

এর আগে, গত ৫ জানুয়ারি রাতে বিশ্ববিদ্যালয়ের এক প্রশাসনিক সভায় চলমান করোনা পরিস্থিতি বিবেচনায় সশরীরে ক্লাস বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রশাসন।

করোনার দীর্ঘ ছুটির পর গেল বছরের ১০ নভেম্বর থেকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খুলে দেয়া হয়। পরে ১৩ নভেম্বর থেকে সশরীরে পাঠদান শুরু করে বিশ্ববিদ্যালয়টি। সে সময় শিক্ষার্থীদের অন্তত এক ডোজ কোভিড টিকা নেওয়ার শর্তে একাডেমিক কার্যক্রম চালুর সিদ্ধান্ত নিয়েছে বুয়েট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps