বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

সড়ক দুর্ঘটনায় নিহত ৬ : আহত ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

দেশের পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় গতকাল ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে আরো ৩ জন। কক্সবাজারে বাস-অটোরিকশা সংঘর্ষে ২ জন ও চট্টগ্রামের আনোয়ারায় সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে আরো ১ জন নিহত হয়েছেন। এছাড়াও ময়মনসিংহে ট্রাকের ধাক্কায় প্রাণ হারিয়েছেন মোটরবাইকের ৩ আরোহী। আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
কক্সবাজার ব্যুরো : চট্টগ্রাম-কক্সবাজার মহাসরকের ঈদগাঁও এলাকায় গতকাল শুক্রবার বিকেলে পূরবী পরিবহনের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘষের্র ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে অটোরিকশার ২ যাত্রী নিহত এবং আরো ৩ জন যাত্রী আহত হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহ নগরীর শম্ভুগঞ্জ চায়না মোড় এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরবাইকের ৩ আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মো. বাবু (২৫), ইয়াসিন মিয়া (১৮) ও রিপন মিয়া (২৮)। তারা সবাই ত্রিশাল উপজেলার কালীবাজার ও সেনবাড়ী এলাকার বাসিন্দা।
কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, তিনি জানান, ঘাতক ট্রাকটি মোটরবাইক আরোহীদের পেছন থেকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই দুই জন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। তবে এ ঘটনায় ড্রাইভার পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। ওসি আরও জানান, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।
আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের আনোয়ারায় পিএবি সড়কের শোলকাটা লাবিবা কমিউনিটি সেন্টারের সামনে গতকাল শুক্রবার দুপুর দেড়টায় সিএনজি চালিত অটোরিকশার সাথে মোটর সাইকেলের সংঘর্ষে মো. আবদুর রহমান নামে এক মোটর সাইকেল চালক ঘটনাস্থলে নিহত হয়েছে। নিহত আবদুর রহিম বাঁশখালী উপজেলার পুঁইছড়ি গ্রামের আবদুল করিমের ছেলে।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে দুইটি গাড়ি জব্দ করেছে। লাশ উদ্ধার করে স্বজনদের খবর দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন