শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পল্লবীতে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা : দক্ষিণখানে গার্মেন্টস কর্মী খুন

প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর পল্লবীতে মানিক মিয়া (৪০) নামে পুলিশের এক সোর্সকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এছাড়া দক্ষিণখানে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে এক গার্মেন্টস কর্মীকে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। পুলিশ বলছে, নার্গিসের পাষ- স্বামী-ই এ হত্যাকা-ে জড়িত। গতকাল ভোরে ও শনিবার রাতে পৃথক এ ঘটনা দু’টি ঘটে। লাশ দু’টি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পল্লবী থানার ওসি দাদন ফকির জানান, গতকাল রোববার ভোরে মানিক নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে খুনের শিকার মানিক পুলিশের সোর্স ছিলো কিনা এ বিষয়ে তারা এখনো নিশ্চিত নয়। তিনি কখনো মানিককে পুলিশের সোর্স হিসেবে কাজ করতে দেখেননি। তবে শুনেছেন এক সময় মানিক সোর্স হিসেবে কাজ করতো। পুলিশের ধারণা, পূর্ব শত্রুতার জের ধরে মানিককে হত্যা করা হয়েছে। মানিককে হত্যার সাথে জড়িতদের মোটামুটিভাবে শনাক্ত করা হয়েছে। তাদের ধরতে অভিযান চলছে। গতকাল সন্ধ্যা পর্যন্ত মানিক খুনের ঘটনায় থানায় কোন মামলা হয়নি।
এদিকে স্থানীয়রা জানান, মানিক মিয়ার গ্রামের বাড়ি নওগাঁ জেলা সদরে। বাবার নাম কিতাব আলী। তিনি পুলিশের সোর্স ছিলেন। মিরপুর বি ব্লকের ১ নম্বর লাইনের এক বাসায় থাকতেন মানিক। গতকাল ভোরে তার বাসার কাছে রাস্তার ওপর তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে থানায় নিয়ে আসে। পরে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
অপরদিকে দক্ষিণখান থানা এলাকার চেয়ারম্যানপাড়া এলাকায় একটি বাসা থেকে নার্গিস আক্তার (২৫) নামে এক গার্মেন্টস কর্মীর লাশ উদ্ধার করেছে দক্ষিণখান থানা পুলিশ। শনিবার গভীর রাতে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। নার্গিস কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার খন্দকারকান্দি গ্রামের আব্দুল গনি মিয়ার মেয়ে।
দক্ষিণখান থানার ওসি জানান, গৃববধূ নার্গিস গার্মেন্টসে চাকুরী করতো। স্বামী হাবিবুর রশিদ রং মিস্ত্রি। তারা দক্ষিণখানের একটি এলাকায় ভাড়া থাকতো। পারিবারিক বিরোধের জের ধরে নার্গিসকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ রেখে পালিয়ে যায় স্বামী হাবিবুর রহমান। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন