শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক হাবীবুর রহমানের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক ও সময়ের আলোর সিনিয়র রিপোর্টার হাবীবুর রহমান (৩৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি নিহত হন তিনি।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বলেন, মধ্যরাতে হাতিরঝিল থেকে একজন পথচারী হাবীবুর রহমানকে উদ্ধার করে ঢামেকে আনেন। ওই পথচারী জানিয়েছেন যে, হাতিরঝিল আকিজ বিল্ডিংয়ের পাশে ফুটপাতে মোটরসাইকেল নিয়ে পড়েছিলেন হাবীবুর রহমান। হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। তিনি বলেন, হাবীবুরের মুখে অনেক আঘাত ছিল। দেখে মনে হচ্ছে সে ফুটপাতের সঙ্গে ধাক্কা খেয়ে আঘাত পেয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতকোত্তর হাবীবুর রহমান সময়ের আলোতে যোগদানের আগে বেশ কয়েকটি গণমাধ্যমে কাজ করেছেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত এবং এক পুত্র সন্তানের জনক।

হাবীবুর রহমানের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক জানিয়েছেন। সাংবাদিক হাবীবুর রহমানের প্রথম নামাজে জানাজা ডিআরইউ চত্বরে দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হয়। এসময় শ্রদ্ধা জানান, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, তথ্যমন্ত্রীর পক্ষে তার ব্যক্তিগত সহকারি, প্রধানমন্ত্রীর প্রেস উইং এর পক্ষে উপ-প্রেস সচিব হাসান জাহিদ তুষার, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব, চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরামের সভাপতি শাহীন উল আলম ও মহাসচিব আইয়ুব ভূঁইয়া, কুমিল্লা সাংবাদিক ফোরাম ঢাকা এর সভাপতি শরীফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, বাংলাদেশ হেল্থ রিপোর্টার্স ফোরামের সভাপতি রাশেদ রাব্বি ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান সোহেল গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ।

তারপর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদ দ্বিতীয় জানাজা, সময়ের আলো কার্যালয়ে তৃতীয় জানাজা এবং সর্বশেষ তার গ্রামের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়ন এর মানরা গ্রামে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন