শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

প্রধান বিচারপতি-অ্যাটর্নি জেনারেলের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী এবং অ্যাটর্নি জেনারেল এএম আমিনউদ্দিনের রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বাদ জুমা সুপ্রিম কোর্ট জামে মসজিদে বিশেষ মোনাজাত করা হয়। মসজিদের খতিব দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। এসময় করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন প্রধান বিচারপরি স্ত্রী, হাইকোর্ট বিভাগের বিচারপতি, অ্যাটর্নি জেনারেল, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল, ডেপুটি অ্যাটর্নি জেনারেল, আইনজীবী, সুপ্রিম কোর্ট কর্মকর্তা-কর্মচারীরদের সুস্থতা কামনা করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভিসি অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ জানান, চিকিৎসাধীন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ও তার স্ত্রী এখন আগের চেয়ে ভালো আছেন। বিশেষজ্ঞ চিকিৎসকদের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠন করে প্রধান বিচারপতির শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করা হচ্ছে।

এদিকে করোনায় আক্রান্ত অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন শুক্রবার বিকেলে জানান, তিনি বাসায় অবস্থান করছেন। সুস্থবোধ করছেন।

গত ১৯ জানুয়ারি রাত থেকে বিএসএমএমইউতে চিকিৎসাধীন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী। এর আগে একদিন আগে ১৮ জানুয়ারি হাসপাতালে ভর্তি হন তার স্ত্রী। তিনিও করোনায় আক্রান্ত।

প্রসঙ্গত: করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন পরিস্থিতির মধ্যেই করোনায় আক্রান্ত হন সুপ্রিম কোর্টের অন্তত ১৩ বিচারপতি। আক্রান্ত হয়েছেন বিচারিক আদালতের ৩৬ জন বিচারক।

একই সময়ে অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল শেখ মোহাম্মদ মোরশেদসহ আইনজীবীরা করোনা আক্রান্ত হয়েছেন। এ প্রেক্ষাপটে ১৮ জানুয়ারি উচ্চ আদালতের বিচার কার্যক্রম ফের ভার্চুয়ালে ফিরে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mostafa kamal ২৩ জানুয়ারি, ২০২২, ৩:২৮ পিএম says : 0
الله اكبر
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps