সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ডিমভর্তি ভ্যানে পিকআপের ধাক্কায় নিহত ১

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর বেইলি রোডে পিকআপভ্যানের ধাক্কায় মো. নূরে আলম (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও একজন। আহত তুহিনকে (৩৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পিকআপটি জব্দ করা হয়েছে। তবে চালককে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নিহতের ভাই নূর হোসেন বলেন, আমার ভাই ও আরো একজন তেজগাঁওয়ের একটি ডিমের আড়ত থেকে ভ্যানে করে ডিম নিয়ে যাচ্ছিলেন। বেইলি রোড মসজিদের সামনে যাওয়া মাত্রই একটি খালি পিকআপ (ঢাকা মেট্রো ড-১১-৪৭৫০) তার ভ্যানটিকে সজোরে ধাক্কা দেয়। এতে তারা দুজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো বলেন, তাদের গ্রামের বাড়ি দিনাজপুরের পাবর্তীপুর। তাদের বাবার নাম মেহরাব হোসেন। নূরে আলম রাজধানীর কামরাঙ্গীচরে থাকতেন। তিনি এক সন্তানের জনক ছিলেন।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। এই ঘটনায় পিকআপটি জব্দ করা হয়েছে। তবে চালককে আটক করা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন