বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিষিদ্ধ ঘোষিত সংগঠন জামাআতুল মুজাহিদীন বাংলাদেশ-জেএমবির আঞ্চলিক কমান্ডার কুলু মোল্লা (৩০) নিহত হয়েছেন। রবিবার দিবাগত রাত তিনটার দিকে উপজেলার সদর উপজেলার কবুরহাট এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ডিবি পুলিশের ৪ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ সদস্যরা একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও তিনটি রামদা ও গুলির খোসা উদ্ধার করে।
কুষ্টিয়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাব্বিরুল ইসলাম জানান, পুলিশ গোপন সূত্রে জানতে পারে জেএমবির কয়েকজন সদস্য উপজেলার কবুরহাট এলাকায় সোবাহান শেখের ধানের চাতালের পেছনে নাশকতা সৃষ্টির উদ্দেশে জড়ো হয়েছে। এই খবরের ভিত্তিতে পুলিশ ও গোয়েন্দা পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জেএমবি সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করে। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখা যায়। তাঁকে উদ্ধার করে পুলিশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
পুলিশ আরো জানায়, পারে নিহত ব্যক্তি জেএমবির আঞ্চলিক কমান্ডার কুলু মোল্লা। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি, তিনটি রামদা ও গুলির খোসা উদ্ধার করা হয়।
নিহত কুলু মোল্লা কুষ্টিয়ার আলোচিত হোমিও চিকিৎসক ডা: সানোয়ার হোসেন ছানা হত্যা হামলার অন্যতম আসামী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন