বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ডিএসসিসিকে মুক্তিযোদ্ধাবান্ধব হিসেবে প্রতিষ্ঠা করব

মেয়র ব্যারিস্টার শেখ তাপস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনকে (ডিএসসিসি) একটি মুক্তিযোদ্ধাবান্ধব সিটি করপোরেশন হিসেবে প্রতিষ্ঠা করার আশাবাদ ব্যক্ত করেছেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। গতকাল রোববার বাসাবো শহীদ আলাউদ্দিন পার্কের সেমিনার কক্ষে ৩০ জানুয়ারি বাসাবো ময়দানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিকট ১৪৬ জন গেরিলা মুক্তিযোদ্ধার অস্ত্র সমর্পণের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত গেরিলা মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান কার্যালয় নগর ভবন থেকে ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে ডিএসসিসি মেয়র একথা বলেন।

মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের পরবর্তী প্রজন্ম শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত আমৃত্যু সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাবো। বীর মুক্তিযোদ্ধা এবং তাদের আগামী প্রজন্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত উন্নত বাংলাদেশ বিনির্মাণে অবদান রাখার আশাবাদ ব্যক্ত করে ব্যারিস্টার শেখ তাপস বলেন, মুক্তিযোদ্ধারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে শুধু স্বাধীনতায় এনে দেননি, তারা জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ গঠনে অবদান রেখে চলেছেন। তারই ধারাবাহিকতায় মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানেরা উন্নত বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।

ব্যারিস্টার শেখ তাপস বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে নিজের জীবন বাজি রেখে নতুন প্রজন্মের জন্য, বাঙালি জাতির জন্য আপনারা একটি নতুন দেশ রচনা করেছেন। বীর মুক্তিযোদ্ধা শেখ ফজলুল হক মনির সন্তান হিসেবে আমি সারাজীবন আপনাদের পাশে থাকতে প্রতিজ্ঞাবদ্ধ।

অনুষ্ঠানে ১১১ জন জীবিত গেরিলা বীর মুক্তিযোদ্ধা এবং ৫ শহীদ পরিবারের সদস্যদেরকে সংবর্ধনা প্রদান করা হয়। বীর মুক্তিযোদ্ধা মো. শামসুজ্জামান বাবুলের সঞ্চালনায় ও কমান্ডার এম এ রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব শফিকুল বাহার মজুমদার প্রমুখ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন