শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অসীম ও অপুর বিরুদ্ধে রিট খারিজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি এবং তার স্ত্রী যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিলের বিরুদ্ধে দুর্নীতি অভিযোগের তদন্ত চেয়ে করা রিট খারিজ করে দিয়েছেন হাইকোর্ট।
গতকাল সোমবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার এবং বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ এ আদেশ দেন। সরকারপক্ষে শুনানিতে অংশ নেন অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক। দুদকের পক্ষে শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট খুরশিদ আলম খান।
এর আগে নেত্রকোনা জেলা কৃষক লীগের সভাপতি কেশব রঞ্জন সরকার এ রিট দায়ের করেন। ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক বলেন, এ মামলার রিটকারী হলেন নেত্রকোনা জেলা কৃষক লীগের সভাপতি কেশব রঞ্জন সরকার।
রিটকারী ব্যক্তিগত রাজনৈতিক বিষয়ে ক্ষুব্ধ হয়ে একের পর এক আবেদন করেছেন। প্রেসিডেন্ট, প্রধানমন্ত্রীর কাছে আবেদন করেছেন। এমনকি বিশেষ জজ আদালতেও আবেদন করেছেন। কিন্তু সেই আবেদন এখনও মঞ্জুর হয়নি। সব মিলিয়ে অসিম কুমার উকিল ও অপু উকিলের বিরুদ্ধে করা দুর্নীতির তদন্ত চাওয়া রিটটি জনস্বার্থে হয়নি বিধায় আদালত সেটি খারিজ করে দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন