শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

সউদী প্রবাসী হাফেজ যুবাইর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিন

সংবাদ সম্মেলনে প্রবাসী নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

হযরত হাফেজ্জ্বী হুজুরের (রহ.) মেঝো ছেলের মাওলানা ওবায়দুল্লাহ (রহ.) এর নাতি হাফেজ যুবাইরের হত্যার সুষ্ঠু বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে প্রবাসী বাংলাদেশী সমাজ কল্যাণ ফোরাম সউদী আরব। মদিনা থেকে প্রবাসী ফ ই ম ফরহাদ জানান, সম্প্রতি মদিনার দারুল উলুম মাদরাসার সভা কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের আহ্বায়ক সৈয়দ রফিকুল ইসলাম মাদানী। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য সচিব মাওলানা আজহারুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য এস এম আলতাফ হোসেন, ফখরুল ইসলাম পেয়ার, মাওলানা জাকির হোসেন ও আনোয়ার হোসেন।
সংবাদ সম্মেলনে বলা হয়, গত ২৮ ডিসেম্বর হাফেজ যুবাইর সউদী আরব থেকে দেশে গমন করেন এবং মাত্র তিন দিনের মাথায় সে নিখোঁজ হয়। বিভিন্ন দিকে খোঁজাখুঁজির পর কামরাঙ্গীর চর থানায় জিডি করতে গেলে একটি লাশ থানায় আছে বলে খবর পাওয়া যায়। পরবর্তীতে স্বজনরা হাফেজ যুবাইরের লাশ সনাক্ত করে। নেতৃবৃন্দ অনতিবিলম্বে প্রবাসী হাফেজ যুবাইরের হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। উল্লেখ,হাফেজ যুবাইর সউদী আরবের তায়েফ বিশ্ববিদ্যালয় থেকে অনার্স সমাপ্ত করে তায়েফের স্থানীয় একটি মসজিদে ইমামতি করে আসছিলেন এবং আরো উচ্চ শিক্ষা গ্রহণের উদ্দেশ্যে দেশে গমন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ২ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৩৭ এএম says : 0
একজন আলেম হত্যা করেছেন কিন্তু কে দেখবেন দেশে কি বিচার হবে,আজ যদি একজন ফিল্মের নায়ক মরতেন এতক্ষণে তুফানের গতিতে আন্দেলন হতো।
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps