বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে ভবনে বিস্ফোরণ দগ্ধ ২ বোন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২০ এএম

নগরীর বাকলিয়ার একটি বাসায় জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণের পর সৃষ্ট আগুনে দুই বোন দগ্ধ হয়েছেন। এ সময় ওই বাসাসহ আশপাশের তিনটি বাসার দরজা-জানালা ও আসবাবপত্র বিধ্বস্ত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাহাত্তারপুল চান্দাপুকুর পাড়ে বিসমিল্লাহ টাওয়ার নামে একটি ভবনের পঞ্চম তলায় এ দুর্ঘটনা ঘটে। অগ্নিদগ্ধ দুইজন হলেন- সাবরিনা খালেদ (২৩) ও সামিয়া খালেদ (১৮)। তাদের চমেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি বাঁশখালী উপজেলায়।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, ভবনের দুই তলা পর্যন্ত একটি কিন্ডারগার্টেন স্কুল আছে। পাঁচতলা ভবনটির বাকিগুলোতে ভাড়া বাসা হিসেবে ব্যবহৃত হচ্ছে। সকাল সাড়ে ১০টার দিকে ভবনের পঞ্চম তলায় বিস্ফোরণের বিকট শব্দ শোনেন স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে ছুটে যান। তবে তার আগেই ওই ভবনের লোকজন আগুন নিভিয়ে দু’জনকে বের করে আনে।

ফায়ার সার্ভিসের চন্দপুরা স্টেশনের সিনিয়র অফিসার শহীদুল ইসলাম বলেন, যে বাসায় বিস্ফোরণ হয়েছে, সেই বাসার দরজা-জানালা এবং আসবাবপত্র বিধ্বস্ত হয়েছে। বাসার ভেতর মালামাল এলোমেলো অবস্থায় আমরা দেখেছি। পাশে আরও দু’টি বাসার দরজা ভেঙে গেছে। সবগুলো বাসার জানালায় থাই গ্লাস লাগানো। রাতে সম্ভবত গ্যাসের চুলার সুইচ বন্ধ করা হয়নি। শীতের কারণে থাই গ্লাসগুলো সবগুলোই বন্ধ ছিল। গ্যাস জমে গিয়ে বিস্ফোরণ হয়েছে। তবে বোমা কিংবা অন্য কোনো বিস্ফোরকের আলামত পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন