রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

লরির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

শাহবাগে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০২ এএম

রাজধানীর বনশ্রীতে ফরাজী হাসপাতালের সামনে তেলবাহী লরির ধাক্কায় আবু নাসের (৩৮) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। লরিচালক ও তার সহকারীকে আটক করেছে রামপুরা থানা পুলিশ। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর আবু নাসেরকে মুমূর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে ৯টায় জানান তিনি আগেই মারা গেছেন।

রামপুরা থানার এসআই শাহরিয়ার বলেন, আমরা খবরে পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আবু নাসের চিটাগাং বুল হোটেলে ম্যানেজার হিসাবে চাকরি করছিলেন। সকালে তিনি মোটরসাইকেলে ফরাজী হাসপাতালের সামনে দিয়ে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি তেলের লরি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তার মাথার মগজ বের হয়ে যায়। লাশ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, আমরা এই ঘটনায় লরিচালক নুরুল ইসলাম ও তার সহকারী ইমরান হোসেনকে আটক করেছি। লরিটিও (নারায়ণগঞ্জ-ঢ-০১-০০৩০) জব্দ করা হয়েছে। ওসি আরও বলেন, তিনি সাভারের আমিনবাজার মানিক নগর এলাকায় থাকতেন। গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ীতে। তারা বাবার নাম আবু তাহের।

শাহবাগে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধারঃ রাজধানীর শাহবাগ সরকারি কর্মচারী হাসপাতালের সামনে থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৩৫ বছর। গতকাল শুক্রবার সকাল ১০টায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জানান তিনি আগেই মারা গেছেন।

শাহবাগ থানার এসআই কাউসার বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে তাকে অচেতন অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখি। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আশপাশের মানুষের সাথে কথা বলে জানা গেছে তিনি ভবঘুরে ছিলেন। আমরা তার পরিচয় পাইনি। পরিচয় জানার চেষ্টা চলছে। লাশ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। নিহতের পরনে ছিল পুরাতন লুঙ্গি ও শার্ট। ধারণা করা হচ্ছে অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps