শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে মিরপুর ১১ নম্বর সেকশনের বিহারী ক্যাম্প এলাকায় নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে জাহাঙ্গীর হোসেন (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় জাহাঙ্গীরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সোয়া ৩টার দিকে তার মৃত্যু হয়।

নিহত জাহাঙ্গীরের সহকর্মী করিম উদ্দিন জানান, জাহাঙ্গীর নির্মাণাধীন তিনতলা ভবনের দোতলার বাইরের দিকে মাচা বাঁধার কাজ করছিলেন। এ সময় পাশের থাকা বৈদ্যুতিক তারের সঙ্গে তার হাত লেগে। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে উত্তর যাত্রাবাড়ীতে একটি বাড়ির দ্বিতীয় তলার ছাদ থেকে পড়ে বাপ্পী (সাড়ে ৪ বছর) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ২টার দিকে উত্তর যাত্রাবাড়ী ইসলামী হাসপাতাল গলির আমজাদের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। ভোলার দৌলতখান উপজেলার চরখলিফা গ্রামের পিকআপ ভ্যানচালক মো. স্বপনের ছেলে বাপ্পী। বাবা-মায়ের সঙ্গে থাকতো ইসলামী ব্যাংক গলির একটি টিনশেড বাসায়। দুই ভাই এক বোনের মধ্যে সে ছিল মেজ।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া বাবা স্বপন জানান, দুপুরে বাসার বাইরে ছিলেন তিনি। তখন বাসা থেকে খবর দিলে গিয়ে ছেলেকে হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন