বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজশাহীতে পানির দাম বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

রাজশাহী পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ (ওয়াসা) হঠাৎ করেই পানির দাম তিন গুণ বাড়ানোর সিদ্ধান্তের তীব্র সমালোচনা করেছে রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টি। মানুষের অর্থনৈতিক অবস্থার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ না থাকায় অবিলম্বে এই সিদ্ধান্ত প্রত্যাহার না করলে কঠোর আন্দোলন এমনকি ওয়াসা ভবন ঘেরাও করার হুঁশিয়ারি দিয়েছেন দলটির নেতারা।

গতকাল বুধবার দুপুরে আয়োজিত এক মানববন্ধন থেকে তারা এই হুমকি দেন। মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্টে মহানগর ওয়ার্কার্স পার্টি এই মানববন্ধনের আয়োজন করে। এতে ওয়ার্কার্স পার্টিসহ যুবমৈত্রী, ছাত্রমৈত্রী, নারীমুক্তি সংসদ ও জাতীয় শ্রমিক ফেডারেশনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সম্পাদকমন্ডলীর সদস্য অ্যাডভোকেট এন্তাজুল হক বাবুর সভাপতিত্বে ও আরেক সদস্য মনির উদ্দীন পান্নার পরিচালনায় মানববন্ধনে বক্তব্য দেন- দলের মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, নাজমুল করিম অপু, মনিরুজ্জামান মনির প্রমুখ। উল্লেখ্য, চলতি মাসের ১ তারিখ থেকে রাজশাহীতে পানির দাম তিনগুণ বৃদ্ধি করেছে রাজশাহী ওয়াসা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন