বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে মোটরসাইকেল চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

আন্তঃজেলা সংঘবদ্ধ চোর চক্রের আট সদস্যকে গ্রেফতারসহ পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ। তারা হলেন- মো. মুন্না (২১), মো. ফয়সাল (২২), মোহাম্মদ শাহাদাৎ হোসেন (২২), মো. শহিদুল ইসলাম ওরফে শহিদ (২১), মো. সোহেল ওরফে ইকবাল (২০), মো. মিজান (২৩), মোবারক হোসেন (২৪) ও আব্দুর রহমান নোবেল (২৫)।
গতকাল বৃহস্পতিবার নগরীর মনসুরাবাদ পুলিশ লাইনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মুহাম্মদ আলী হোসেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সকাল পর্যন্ত বিরতিহীনভাবে নগরীর খুলশী, ডবলমুরিং থানাসহ ফেনী জেলার সোনাগাজী এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। তারা আন্তঃজেলা সংঘবদ্ধ মোটর সাইকেল চোর ও চোরাই মোটরসাইকেল বেচাকেনার সঙ্গে জড়িত।
চোর চক্রের মূলহোতা মো. শহিদুল ইসলাম, মো. সোহেল ও মো. মুন্না। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, চট্টগ্রাম মহানগরসহ বিভিন্ন জেলা শহর থেকে মোটরসাইকেল চুরি করে তারা। পরে চোরাই মোটরসাইকেলের নম্বর প্লেট পরিবর্তন করে। এরপর মোটরসাইকেলে ‘প্রেস’ লেখাসহ বিভিন্ন স্টিকার লাগিয়ে বিক্রি করার জন্য এক স্থান থেকে অন্য স্থানে নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps