বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বখাটের সাথে মেয়ের বিয়ে দিতে রাজি না হওয়ায় খুন হলেন পিতা

প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : মানিকগঞ্জে বখাটের সাথে এসএসসি পরিক্ষার্থী মেয়ের বিয়ে দিতে রাজি না হওয়ায় বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে।  বুধবার দিবাগত রাতে শিবালয় উপজেলার মাচাইন এলাকায় এই নৃশংস ঘটনাটি ঘটে। নিহত বিল্লাল হোসেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সহকারী প্রকল্প পরিচালক। চাকরির পাশাপাশি তিনি টেইলারিংয়ের কাজও করতেন। তার বাড়ি শিবালয় উপজেলার কাককোল গামে। পিতার নাম মৃত হেলাল উদ্দিন।
নিহতের স্ত্রী আফরোজা বেগম  জানান,  ‘এসএসসি পরীক্ষার্থী  আমার মেয়ে  শিউলী আক্তারকে বিয়ের জন্য নানাভাবে চাপ প্রয়োগ করে আসছিল পাশের খাঁনপুর গ্রামের ইখলাছ উদ্দিনের বখাটে ছেলে সুমন। কিন্তু শিউলীর বাবা সুমনের সাথে বিয়ে দিতে রাজি হননি। এর পর থেকে সুমন তার বন্ধুদের নিয়ে শিউলীকে স্কুলে আসা-যাওয়ার পথে বিভিন্নভাবে উত্যক্ত করত।
নিহতের স্বজন ও প্রতিবেশীরা জানান, বিল্লাল হোসেন কাজ শেষে রাত ১০টার দিকে বাই-সাইকেলযোগে বাড়ি ফেরার পথে রূপসা বাজারের অদূরে ব্রিজের কাছে বখাটেরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে রাস্তার পাশে খালের পানিতে লাশ ফেলে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠায়।
মানিকগঞ্জ পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) -এর জেলা কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম জানান,  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে  তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের স্ত্রী আফরোজা বেগমের বরাত দিয়ে তিনি জানান,  তার স্কুল পড়ুয়া মেয়ে শিউলীকে বখাটে সুমনের সাথে বিয়ে দিতে রাজি না হওয়ায় এই হত্যাকা- সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এই হত্যাকা-ের পেছনে অন্য কোনো রহস্য আছে কি না তাও খতিয়ে দেখা হবে। তদন্তেই হত্যার মূল রহস্য উদঘাটিত হবে। আমরা দ্রুত হত্যারহস্য উদঘাটনে জোর প্রচেষ্টা চালাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন