রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ঢামেক হাসপাতালে তরুণী গণধর্ষণ তদন্তে ৩ সদস্যের কমিটি

৬ আনসার ক্লোজড

প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তরুণী গণধর্ষণের ঘটনায় গতকাল বৃহস্পতিবার ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। এর আগে সেখানে কর্মরত অভিযুক্ত ৬ আনসার সদস্যকে ক্লোজ করা হয়েছে।
আগামী ৭ কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন পেশ করার নির্দেশ দেয়া হয়েছে। ঢামেক হাসপাতালের উপ-পরিচালক খাজা আবদুল গফুর জানান, ধর্ষণের ঘটনায় ঢামেক হাসপাতালের সহকারী পরিচালক ডা. জাকির হোসেনকে তদন্ত কমিপির প্রধান করা হয়েছে। বাকি দুই সদস্য হলেন, সহকারী পরিচালক ডা. মোজাম্মেল হক ও প্রশাসনিক কর্মকর্তা মাজহারুল ইসলাম। তিনি আরও জানান, এ ঘটনার পর পর আনসার কর্তৃপক্ষ তাদের প্রায় ১৪ জনকে প্রত্যাহার করেছে।
উল্লেখ্য, গত বুধবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে কর্মরত অবস্থায় ৬ আনসার সদস্যের বিরুদ্ধে এক তরুণীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠে। জানা গেছে, ধর্ষণের শিকার তরুণী একজন মানসিক রোগী। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার হোমনায়।
অভিযুক্ত আনসার সদস্যরা হলেনÑ এপিসি একরামুল, আমিনুল, আতিকুর, সিরাজ, বাবুল ও মিনহাজ। এ ঘটনায় তাদের ক্লোজ করা হলেও বিভাগীয় তদন্তের কথা বলে তাদের বিরুদ্ধে এখনও অন্য কোনও ব্যবস্থা নেয়া হয়নি।




 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps