বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মাদক থেকে যুবসমাজ রক্ষা করতে সবাইকে কাজ করতে হবে: আমু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২২, ৮:২৭ পিএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য আমির হোসেন আমু এমপি বলেছেন- মাদক থেকে যুবসমাজ রক্ষা করতে সবাইকে কাজ করতে হবে। আজ বেলা সাড়ে ১১ টায় জেলার একটি কনভেনশন সেন্টারে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে ঝালকাঠি সেতু যুব সমিতির কম্বল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র প্রধান অতিথির বক্তব্যে বলেন, মাদকের ব্যবহার বৃদ্ধিতে যুবসমাজ ক্ষতিগ্রস্ত হচ্ছে। মাদকের আগ্রাসনের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। তিনি বলেন- মাদক থেকে যুবসমাজ রক্ষা করতে সবাইকে কাজ করতে হবে। এ ব্যাপারে পুলিশ প্রশাসনকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

সেতু যুব সমিতির সভাপতি জয়ন্ত কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার ও চেম্বার অব কমার্সের সভাপতি মনিরুল ইসলাম তালুকদার উপস্থিত ছিলেন।

ঝালকাঠিতে সেতু যুব সমিতির উদ্যোগে সংগঠনের নিজস্ব তহবিল থেকে তিন শতাধিক গরীব ও দুঃস্থ শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন