শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাড়ির মালিক গ্রেফতার

ভাড়াটিয়া কিশোরীকে ধর্ষণ

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

গাজীপুরের টঙ্গীতে নিজ বাড়ির ভাড়াটিয়া কিশোরী (১৪) কে ধর্ষণের পর এলাকাছাড়া করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল শনিবার টঙ্গী পূর্ব থানায় মামলা দায়ের করা হয়েছে। টঙ্গী পূর্ব থানা পুলিশ বাড়ির মালিক জুয়েল রানাকে গ্রেফতার করেছে। তিনি টঙ্গী পূর্ব থানার মরকুন টেকপাড়া এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, ওই এলাকায় জুয়েল রানার বাড়িতে ভাড়া বাসা নিয়ে কিশোরী মেয়েকে নিয়ে বসবাস করে স্থানীয় একটি গার্মেন্টস কারখানায় চাকরি করে আসছে। গত বছর ১৮ ডিসেম্বর সকালে প্রতিদিনের মতো মেয়েকে বাসায় একা রেখে পারভীন তার কর্মস্থলে চলে যান। ওইদিন অভিযুক্ত জুয়েলের স্ত্রী তামিমা বেগম তার বাবার বাড়িতে চলে যান। এই সুযোগে সকাল ১০টার দিকে মিষ্টি খাওয়ানোর কথা বলে কিশোরীর বাসায় প্রবেশ করে তাকে ধর্ষণ করে জুয়েল। বিষয়টি কাউকে না জানানোর জন্য অভিযুক্ত জুয়েল কিশোরীকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে।
ঘটনার একদিন পর ভুক্তভোগী ওই কিশোরীর মাকে মারধর করে এলাকা ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। পরে তারা একই এলাকার আরেকটি বাড়িতে বাসা ভাড়া নেয়। এলাকা না ছাড়ায় গত বৃহস্পতিবার স্ত্রীকে দিয়ে বাসায় ডেকে এনে পুনরায় কিশোরীকে মারধর করে ও বিভিন্ন হুমকি-ধমকি দেয় জুয়েল। ভুক্তভোগী কিশোরী ও তার মা উপায়ন্ত না পেয়ে গত শুক্রবার রাতে কিশোরীর মা বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্ত জুয়েল রানাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় এবং কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. জাবেদ মাসুদ জানান, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এবং অভিযুক্ত বাড়ির মালিক জুয়েল রানাকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন