শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

হেনস্তার ভিডিও সরাতে অভিনেত্রী নাফিজা তুষির রিট

ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

মাস্ক না পরায় অমর একুশে বইমেলায় এক নারীকে অর্থদণ্ড করার ঘটনায় ভ্রাম্যমাণ আদালতকে চ্যালেঞ্জ করা হয়েছে। গতকাল রোববার ওই অভিনেত্রী নাফিজা তুষির পক্ষে অ্যাডভোকেট বদরুদ্দোজা বাবু রিটটি ফাইল করেন। রিটে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে জরিমানা আদায়কালীন ভিডিও ক্লিপ অপসারণ চাওয়া হয়েছে। বিচারপতি মামনুন রহমান এবং বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের ডিভিশন বেঞ্চে রিটটির শুনানি হবে জানান রিটকারী আইনজীবী।
এর আগে গত ১৯ ফেব্রুয়ারি অমর একুশে বইমেলায় ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনীষা রানী কর্মকার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। অভিযানে এক নারীকে মাস্ক না পরায় জরিমানা করা হয়। ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায়, অর্থদণ্ড দেয়ার আগে নির্বাহী ম্যাজিস্ট্রেট সঙ্গে তর্ক করছিলেন ওই নারী। সেখানে উত্তেজিত হয়ে তিনি বলেছিলেন, তাকে এভাবে ক্যামেরার সামনে কেন হেনস্তা করা হচ্ছে ? পরে জানা যায় ওই নারী অভিনেত্রী নাফিজা তুষি। মাস্ক না পরায় তিনি ২০০ টাকা জরিমানা গোনেন।
এ বিষয়ে নাফিজা তুষি সংবাদ মাধ্যমকে বলেন, আমি ম্যাজিস্ট্রেটকে বলেছিলাম, আমার যদি কোনো পানিশমেন্টও হয় সাইডে গিয়ে কথা বলেন। কিন্তু উনি বিষয়টি বারবার ঘুরাচ্ছিলেন। আমি দেখছিলাম, সামনে ভিডিও করা হচ্ছে। আমি ফাইনও দিয়েছি। মেলায় আরও মানুষ ছিল, যারা মাস্ক পরে নাই। সেটাও বলছি না। কিন্তু পারমিশন ছাড়া বিষয়টি কেন ভিডিও করবে?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps