শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আলেম ওলামাদের বিরুদ্ধে চতুর্মুখী ষড়যন্ত্র চলছে

মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২২, ১২:০২ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত ও হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমীর মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, সারা দুনিয়া জুড়ে ইসলাম, মুসলমান ও আলেম ওলামাদের বিরুদ্ধে চতুর্মুখী ষড়যন্ত্র চলছে। একটি মহল ইসলামের আওয়াজকে স্তব্ধ করতে চায়। শত্রুর ভয়ে চুপ থাকলে হবে না। সাহসীকতার সাথে হক কথা হক আন্দাজে বলে যেতে হবে।

হযরত মাওলানা ইসমাঈল শহিদ (রহ.) মাওলানা রশিদ আহমাদ গাঙ্গুহী ও মাওলানা কাসেম নানুতভীসহ আমাদের পূর্বসূরিগণ সারাজীবন হক প্রতিষ্ঠার জন্য লড়াই করেছেন। তিনি সকল ভেদাভেদ ভুলে গিয়ে বাতিলের মোকাবিলায় সকল ওলামায়ে কেরামকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।গতকাল কামরাঙ্গীরচর জামিয়া মাহমুদিয়ায় মাদরাসায় ফারেগীন ছাত্রদের পাগড়ী প্রদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের সংগ্রামী মহাসচিব আল্লামা শায়খ সাজিদুর রহমান, খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দিন, জামিয়ার প্রিন্সিপাল মুফতি জসিম উদ্দিন, মাওলানা বুরহান উদ্দীন কাসেমী, মাওলানা মোরশেদ আলম কাসেমী ও মাওলানা আখতারুজ্জামান আশরাফী।
হেফাজতের মহাসচিব মাওলানা সাজেদুর রহমান বলেন, মাদরাসা শিক্ষাব্যবস্থা দেশকে আদর্শ নাগরিক উপহার দিচ্ছে। আদর্শ নাগরিক তৈরি হলে দেশ থেকে সব ধরনের অপরাধ নির্মূল হবে। আদর্শ সমাজ গঠনে আলেমদের আরো ভুমিকা রাখতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন