মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২২, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে গুলশানের কোকাকোলা মোড়ে মাইক্রোবাসের ধাক্কায় সখিনা আক্তার নামে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) এক পরিচ্ছন্নতাকর্মী নিহত হয়েছেন। গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন।
নিহত সখিনার স্বামী আব্দুল করিম বলেন, আমার স্ত্রী সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করত। গতকাল ভোরে গুলশানের নতুন বাজার কোকাকোলা মোড় এলাকার রাস্তায় ঝাড়ু দেওয়ার সময় দ্রুতগামী একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে সে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত সখিনা নতুন বাজার কোকাকোলা মোড় এলাকায় থাকতেন। তিনি দুই ছেলে ও এক মেয়ের জননী ছিলেন। তার বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা থানা এলাকায়। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, লাশটি ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে, বাড্ডার হোসেন মার্কেট এলাকায় সড়ক পার হওয়ার সময় ট্রাকচাপায় আজমির শেখ (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল ভোরে এই দুর্ঘটনা ঘটে। আজমির শেখ গত রোববার রাতেই পাবনা থেকে কাজের সন্ধানে ঢাকা আসেন।
মৃতের চাচা হারুন জানান, আজমির পেশায় একজন কাঠমিস্ত্রি ছিলেন। রোববার রাতে পাবনা থেকে কাজের সন্ধানে ঢাকা আসেন। বাস থেকে নেমে হোসেন মার্কেটের সামনের সড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানান আজমির মারা গেছেন। তিনি আরও জানান, আজমিরের বাড়ি পাবনার সদর থানা এলাকায়। তিনি ওই এলাকার খাইরুল শেখের ছেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন