বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির সমাবেশ প্রয়োজনে বুধবার-রিজভী

প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পুলিশের অনুমতির প্রত্যাশায় প্রয়োজনে মঙ্গলবারের সমাবেশ বুধবারেও করতে চায় বিএনপি। গতকাল সোমবার বিকালে নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা জানান।
তিনি বলেন, জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে সোমবার (আজ) নয়া পল্টনে সমাবেশের জন্য ইতিমধ্যে পুলিশের অনুমতি চেয়ে চিঠি দিয়েছিলাম। এখনো পর্যন্ত আমরা অনুমতি পাইনি, অপেক্ষা করছি। নয়া পল্টনেই সমাবেশ হবে। এখানে কোনো দ্বিধা নেই, সংকট নেই, আমরা সমাবেশ করব। পুলিশ যদি মনে করে, কালকে (৮ তারিখ) না দিয়ে পরশু (৯ তারিখ) দেবে, তারা দিক- আমরা সমাবেশ করব।
রিজভী বলেন, পুলিশ যদি ৯ তারিখে দিতে চায়, তা আমাদের জানাতে হবে। তিনি বলেন, আমরা বলতে চাই, দেশে সাংবিধানিকভাবে আইনসম্মতভাবে যদি একটি প্রতিষ্ঠান আইনশৃঙ্খলা বাহিনী হিসেবে পুলিশ যদি কাজ করে থাকে, তাহলে গণতান্ত্রিক যে অধিকার বিরোধী দলকে সংবিধান দিয়েছে, এই অধিকারটিকে বানচাল করার সুযোগ তাদের নেই, এই অধিকারকে কোনোভাবে পর্যুদস্ত করতে পারেন না। যদি করেন, এটা যদি তাদের অভিপ্রায় হয়ে থাকে, তাহলে বুঝতে হবে এই পুলিশ সরকারের লাঠিয়াল বাহিনী হিসেবে কাজ করছে। তারা দেশে আইনসম্মতভাবে কাজ করছেন না।
সংবাদ সম্মেলনে দলের চেয়ারপার্সনের উপদেষ্টা আবদুস সালাম, হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম আজাদ, মুনির হোসেন, আনোয়ার হোসেইন, অ্যালবার্ট পি কস্টা, সাইফুল ইসলাম পটু, আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps