রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অনলাইনে অনৈতিক কর্মকান্ডের ফাঁদ!

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২২, ১২:২১ এএম

বিডিমার্কেটিং২৪.কম নামের একটি ওয়েবসাইট ব্যবহার করে পরিচিত মডেল, অভিনেত্রী ও সেলিব্রেটিদের নাম ও ছবি ব্যবহার করে অর্থের বিনিময়ে তাদের সঙ্গে অনৈতিক কর্মকা-ের আহ্বান জানায় একটি চক্র। এর বিপরীতে অসহায় মেয়েদের টার্গেট করে বিভিন্ন প্রলোভনে তাদেরকে অনৈতিক কর্মকান্ডে বাধ্য করা এই চক্রের চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গ্রেফতাররা হলেন- মো. মাসুম বিল্লাহ, বিউটি, সাবিনা আলম ও মো. রুবেল।
গতকাল রাজধানীর যাত্রাবাড়ী ও গুলশান থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি ল্যাপটপ, ৪টি স্মার্টফোন ও বাটন ৩টি মোবাইল ফোন সেট জব্দ করা হয়।
গতকাল রাজধানীর মালীবাগ সিআইডি প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির অতিরিক্ত ডিআইজি মো. ইমাম হোসেন।
তিনি বলেন, চক্রটি পরিচিত মুখের মডেল, অভিনেত্রী ও সেলিব্রেটিদের নাম ও ছবি ব্যবহার করে অর্থের বিনিময়ে অনৈতিক কর্মকান্ডের আহ্বান জানায়। চক্রের অন্যতম সদস্য মাসুম বিল্লাহ বিডিমার্কেটিং২৪.কম নামের একটি ওয়েবসাইট ব্যবহার করে এবং এসএমএসের মাধ্যমে গুরুত্বপূর্ণ ব্যক্তিসহ সর্বসাধারণকে এমন প্রস্তাব জানায়।
আর এ কাজে বাধ্য করা হতো ঢাকাসহ বিভিন্ন এলাকার অসহায় তরুণীদের। টার্গেট নির্ধারণ করার পর তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করে বিভিন্ন প্রলোভনে এ কাজে বাধ্য করা হয়। চক্রটি তাদের এই কর্মকান্ডের মাধ্যমে দেশের সামাজিক মূল্যবোধের অবক্ষয় সৃষ্টি করে আসছে। গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান সিআইডির এই কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন